জ্বলদর্চি

থেরি - দ্বৈত সত্তায় থালাপতির ধুন্ধুমার! /রাকেশ সিংহ দেব

থেরি - দ্বৈত সত্তায় থালাপতির ধুন্ধুমার!
রাকেশ সিংহ দেব

পরিচালক - এটলি কুমার
অভিনয় - বিজয়, সামান্থা রুথ প্রভু, প্রভু, অ্যামি জ্যাকসন। 
মুক্তি - ১৪ এপ্রিল ২০১৬ 

রেটিং - 3/5

বর্তমান সময়ে নানান ওটিটি প্ল্যাটফর্মের রমরমায় মুঠোর স্মার্টফোন যেন হয়ে উঠেছে পার্সোনাল মুভি থিয়েটার। থিয়েটার মাল্টিপ্লেক্সের ছায়া না মাড়িয়েও যেকোনও জায়গায় যেকোনও সময় দর্শক তার পছন্দমত ভাষায় উপভোগ করতে পারেন মুভির মজা।

  তবে এই পেইড ওটিটি প্ল্যাটফর্মের পাশাপাশি YouTube যে মুভি প্রেমিদের জন্য রত্নভাণ্ডার হয়ে উঠতে পারে তা বোধহয় অনেকে ভুলে যান। মুভি রিভিউতে এবার থেকে YouTube এ বিনামূল্যে দেখা যাবে এমন কিছু মুভির আলোচনা করা হবে। হতে পারে সেইসব মুভি বেশ পুরোনো তবে তাদের আবেদন আজও সমান।


থালাপতি বিজয় অভিনীত 'থেরি' মুভিটি এমনই এক মাস এন্টারটেইনিং মুভি। মুভিতে দেখা যায় কেরালা প্রদেশে বাস করা এক সাধারণ ব্যক্তি, নাম জোসেফ, পেশায় বেকারি বিক্রেতা। তার একটি মেয়ে আছে, যার নাম নিভি। সেই নিভির স্কুলের এক শিক্ষিকার সাথে নিভির বাবা জোসেফের পরিচয় হয়। জোসেফ সবসময় মারামারি, দাঙ্গা হাঙ্গামা এড়িয়ে চলে। কিন্তু ঘটনাক্রমে যখন একদিন লোকাল গ্যাংস্টাররা জোসেফের বাড়িতে আক্রমন করে, সেইসময় জোসেফ তাদের প্রচুর মারধর করে। একাই এত লোকজনকে মারতে দেখে ঘটনাস্থলে উপস্থিত নিভির স্কুল শিক্ষিকা খুবই অবাক হয় এবং সে অনুসন্ধান করে বের করে যে জোসেফ আসলে বহু বছর আগে মৃত আই পি এস বিজয় কুমার। তার অতীত জীবন কেমন ছিল? দুনিয়ার চোখে মৃত বিজয় কুমার কেন এভাবে এত দূরে এক ছাপোষা মানুষের পরিচয়ে জীবনযাপন করছে? 

  এসব প্রশ্নের উত্তর পেতে দেখে ফেলুন থালাপতি বিজয়ের অ্যাকশন মুভি 'থেরি'। তামিল মুভি সাধারণত প্রচুর অ্যাকশন সিনের জন্য জনপ্রিয়। এই মুভিটিতে অ্যাকশনের পাশাপাশি একটি সুন্দর গল্প রয়েছে।  বিজয় থালাপতি তার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছেন। হাসি-কান্নার পাশাপাশি থালাপতি বিজয়ের কৌতুক জ্ঞান মুভিটিকে দর্শকদের কাছে উপভোগ্য করে তুলেছে। খুবই ঠান্ডা মাথার ভিলেন হিসেবে মুভিতে মহেন্দ্র বিজয় দারুণ অভিনয় করেছেন, এমন সুচিন্তিত নরম মেজাজের ভিলেন সাধারনত দেখা যায় না। অসাধারন একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে তামিল মুভি থেরি। ধুমধাম মারামারি, হিরোইজম, রোমান্স, রাজনীতি, ফ্ল্যাশব্যাক সবই রয়েছে এই মুভিতে।

  মুভির বিজিএম, সিনেমাটোগ্রাফী, অ্যাকশন কোরিওগ্রাফী বেশ ভালো। মুভির পরিচালক এটলি সাধারণত এমন সব মানুষের জন্য এই মুভি নির্মাণ করেছেন যারা অ্যাকশন টাইপ বিনোদন পছন্দ করেন। অবসরে সপরিবারে থালাপতি বিজয়ের থেরি দেখতে পারেন। বোর হওয়ার কোন সুযোগ নেই। 

রেটিং

5 - অসাধারণ 
4  - বেশ ভালো 
3 - ভালো 
2 - দেখতে পারেন 
1 - না দেখলেও চলবে

জ্বলদর্চি পেজে লাইক দিন👇


Post a Comment

0 Comments